ক্রসবডি ব্যাগ পেশাদার? আপনি কি কোনও পরিষেবা মধ্যাহ্নভোজ, বা কোনও নেটওয়ার্কিং ইভেন্ট পরতে পারেন? দর্শনার্থী সি আশ্চর্য…
একটি ক্রসবডি ব্যাগ পেশাদার সম্পর্কে চিন্তা করা হয়? আমি কাজ করতে এক টন ব্যাগ আনতে (ব্রিফকেস, পাম্প, লাঞ্চ ব্যাগ, পাশাপাশি পার্স) পাশাপাশি আমার হ্যান্ডব্যাগটি ডাউনসাইজ করার চেষ্টা করছি। আমি লো অ্যান্ড সন্স পার্ল ব্যাগ কেনার কথা ভাবছি। তবে এটি কি কোনও পরিষেবা মধ্যাহ্নভোজ বা নেটওয়ার্কিং ইভেন্টে ক্রসবডি ব্যবহার করে অদ্ভুত হবে? ধন্যবাদ!
ক্রসবডি ব্যাগটি এখন এত গুরুত্বপূর্ণ আদর্শ। আমি বিশ্বাস করি তারা খুব সুন্দর, এমনকি যদি আমি নিজেই একজন না পরতাম (পীনস্তনী মেয়েরা, আপনি কি আমার সাথে আছেন?)। আমি উল্লেখ করব যে এটি “আপনি আপনি” করার পাশাপাশি এগিয়ে যাওয়ার পাশাপাশি আপনি চাইলে এটি পরিধান করি। আমি বিশেষত বিশ্বাস করি ক্রসবডি হ’ল নতুন কব্জি – মধ্যাহ্নভোজন বাছাইয়ের জন্য দ্রুত কিছু দখল করার জন্য সেরা। (চিত্রযুক্ত: আরেকটি জনপ্রিয় বিকল্প, মার্ক জ্যাকবস নাতাশা, নর্ডস্ট্রমে $ 108- $ 398 এর জন্য প্রস্তাবিত The ভিজ্যুয়ালাইজড লেদার ব্যাগটি $ 365))
তবে – সবসময় একটি কিন্তু, না আছে? – আমি আপনাকে দুটি সম্ভাব্য শ্রদ্ধার সাথে সতর্ক করতে পারি যা আপনার পেশাদারিত্ব সম্পর্কে প্রতিকূল রায় দিতে পারে।

প্রথম: যদি এটি কোনও নেটওয়ার্কিং ইভেন্ট বা কোনও পরিষেবা মধ্যাহ্নভোজ হয় তবে আপনার কি সত্যিই কোনও ধরণের ব্যাগের প্রয়োজন হয়? আমি যে প্রচুর নেটওয়ার্কিং ইভেন্টগুলিতে এসেছি, লোকেরা তাদের ব্যাগগুলি পাশাপাশি কোটগুলি পাশাপাশি ঘরের ঘোরাঘুরি করেছে, পার্সফ্রি। (এটি একটি কারণ যা আমি সর্বদা অনুভব করি যে পকেটগুলির সাথে ব্লেজারটি কোনও নেটওয়ার্কিং ইভেন্টের জন্য কোনও মস্তিষ্কের ছিল না-আপনার সেল ফোনের পাশাপাশি পরিষেবা কার্ডের জন্য একটি অবস্থান!) আমি কয়েকজন মহিলাকে তাদের ব্যাগ নিয়ে ঘুরে বেড়াতে দেখেছি, পাশাপাশি তারা সাধারণত দুটি ধরণের ছিল: ক) ওএমজি-সো-গুরুত্বপূর্ণ ব্যাগ রয়েছে এমন ব্যক্তির ধরণ যা সে দেখাতে অবিশ্বাস্যভাবে সন্তুষ্ট, বা খ) কচচেক / অন্যান্য অতিথিদের উপর নির্ভর করতে অস্বীকার করে এমন ব্যক্তির ধরণ পাশাপাশি তার সাথে ব্যাগ আনতে জোর দেয়। অন্য মহিলারা তাদের ব্যাগগুলি তাদের সাথে নিয়ে আসছেন কিনা, বা কোনও কচচেক বিকল্প রয়েছে কিনা তা দেখার জন্য আমি আপনাকে কমপক্ষে জায়গাটি নির্ধারণ করতে অনুপ্রাণিত করব। আপনি যদি সত্যই নার্ভাস হন তবে আপনি আপনার পুরো ওয়ালেটের পরিবর্তে কেবল একটি ক্রেডিট স্কোর কার্ড আনতে পারেন, পাশাপাশি আপনার ক্রেডিট স্কোর কার্ডটি আপনার পকেটে রাখতে পারেন।

দ্বিতীয়ত, পাশাপাশি এটি সত্যই ঠিক কীভাবে ধীরে ধীরে ফ্যাশন নিদর্শনগুলি একটি প্রচলিত কর্মক্ষেত্রে প্রবেশ করে: নির্দিষ্টভাবে বয়স্ক সহকর্মীরা ক্রসবডি ব্যাগকে নৈমিত্তিক বা এমনকি পর্যটক হিসাবে অংশীদার করতে পারে। আপনি যদি প্রায়শই এটির চারপাশে মূলের পাশাপাশি জিনিসগুলি টানতে থাকেন তবে এই ধারণাটি আরও শক্তিশালী হতে পারে। সুতরাং আমি অনুমান করি যে এটিই আমার অন্য বিষয়: সেখানে যে ধরণের ব্যক্তি হতে চলেছে তা বুঝতে পারেন (উদাঃ, এটি কি তরুণ বিশেষজ্ঞের ঘটনা?) পাশাপাশি আপনি কার সাথে নেটওয়ার্ক করতে চান।
মহিলারা, কাজের পাশাপাশি কাজের ইভেন্টের জন্য ক্রসবডি ব্যাগগুলিতে আপনার কী ধারণা? আপনার পছন্দের ক্রসবডি ব্যাগগুলি এখন আদর্শ কোনটি?
—————
এন.বি. এই সংক্ষিপ্ত নিবন্ধগুলি একটি নির্দিষ্ট বিষয়ে আশেপাশের মন্তব্যের উত্স হিসাবে বোঝানো হয়েছে, যা দর্শনার্থীরা সম্পর্কযুক্ত মন্তব্যগুলির একটি দুর্দান্ত চুক্তি ছাড়াই অনুসন্ধান করতে পারে। পাশাপাশি, যদিও প্রোগ্রামের ক্ষেত্রে আমরা আমাদের পাঠকদের দ্বারা সমস্ত মন্তব্যকে অত্যন্ত মূল্যবান বলে মনে করি, আমরা আপনাকে আপনার মন্তব্যগুলিতে বিষয়বস্তুতে রাখতে দয়া করে জিজ্ঞাসা করব; থ্রেডজ্যাকগুলি আমাদের সম্পূর্ণ বিবেচনার পাশাপাশি সুবিধার্থে মুছে ফেলা হবে। আপনার বোঝার জন্য আপনাকে ধন্যবাদ বলুন!