আমি সর্বদা একটি রাউন্ডআপ করি যার মধ্যে বার্তাগুলি বছরের জন্য আমার সর্বাধিক দেখা যায়-তবে আমি ভেবেছিলাম যে আমি এই বছর আমার প্রিয় কিছু দিয়ে আমাদের পর্যালোচনা বার্তাগুলি শুরু করব। তাদের মধ্যে কিছু লিখতে মজা পেয়েছিল – তাদের মধ্যে কিছু একটি ভয়ঙ্কর আলোচনার সূত্রপাত করেছিল – এবং তাদের মধ্যে কিছু ছিল এমন কিছু যা আমি ভেবেছিলাম যে আমরা প্রয়োজনীয় বলে মনে করি। মহিলা, আপনার প্রিয় পোস্ট কোনটি ছিল? আমি কি ভুলে যাচ্ছি?
মহিলাদের জন্য “শক্তিশালী পোশাক” কতটা অপরিহার্য?
আমার প্রিয় উইকএন্ডের একটি ক্রিয়াকলাপ: কীভাবে আপনার পায়খানা কেনাকাটা করবেন।
আপনি যদি ঝাঁকুনি দেখতে না চান তবে কোন কাজের পোশাক আপনার এড়ানো উচিত? আপনি কীভাবে কোনও কোম্পানির নৈমিত্তিক পরিবেশের সাথে একটি রক্ষণশীল শৈলীর মিশ্রণ করতে পারেন?
ফিট করার জন্য একটি ব্লেজার বোতামটি অবশ্যই আমরা ভাবছিলাম?
আরেকটি ভয়ঙ্কর বিষয়: আপনি কীভাবে সাধারণত আপনার ব্রাস ধুয়ে ফেলেন?
আপনার স্যুট সংগ্রহটি কীভাবে প্রসারিত করা উচিত? অনুরূপ লাইনের পাশাপাশি, আমাদের পরবর্তী পদক্ষেপের সিরিজ (ওয়ার্কওয়্যার, ব্যাগ, জুতা এবং আসবাবগুলিতে) প্রচুর ভয়ঙ্কর আলোচনার সূত্রপাত করেছে – এর আরও কয়েকটি জন্য নতুন বছরে থাকুন।
আপনি যদি তরুণ দেখেন তবে কীভাবে আপনাকে গুরুত্ব সহকারে নেওয়া যেতে পারে?
আকর্ষণীয় খবরে, আমাদের পেশাদার চুলের স্টাইলগুলি সম্পর্কে কিছু চিন্তাভাবনা ছিল এবং আমি রঙিন ঠোঁটের বালামগুলিতে একটি ওপাস লিখেছিলাম।
কীভাবে পেশাদার পরিচিতি বজায় রাখা যায়।
আমরা পেশার পরিকল্পনাগুলি চিন্তা করেছি এবং ইমপোস্টার সিনড্রোমের সাথে কীভাবে ডিল করব সে সম্পর্কে কথা বলেছি।
স্বাস্থ্য খবরে, আমাদের স্বাস্থ্যকর অফিস স্ন্যাকস সম্পর্কে একটি দুর্দান্ত কথোপকথন হয়েছিল – এবং আমরা কীভাবে উত্তোলন শুরু করতে পারি সে সম্পর্কেও কথা বললাম।
পার্সের অসংখ্য গল্পগুলি এই ব্যক্তিগত তালিকা তৈরি করেছে তা আমি অবাক করে দিয়েছি – তবে জরুরী তহবিল, অর্থ রোডম্যাপস, কীভাবে $ 10 কে এবং ফ্যাশন গণিত বিনিয়োগ করতে হয় সে সম্পর্কে আমাদের আলোচনায় আমি সত্যিই আনন্দিত।
এলোমেলো, তবে একটি আকর্ষণীয় আলোচনা: জরুরী পরিস্থিতিতে কীভাবে প্রস্তুত করা যায়।
আমার প্রসূতি ছুটির সময় আমার সমস্ত অতিথির পোস্টারকে অনেক ধন্যবাদ! তাদের মধ্যে কিছু সত্যই পাঠকদের মধ্যে ভয়াবহ আলোচনার সূত্রপাত করেছিল, যার মধ্যে সুইট হট জাস্টিসের পোস্টটি কীভাবে ফিট করা যায় সে সম্পর্কে, রুথের বড় হওয়া সম্পর্কে রুথের পোস্ট, সিওয়াইএ সম্পর্কে বেলের পোস্ট, এবং পেশাদার চিত্র এবং আত্মবিশ্বাসের বিষয়ে ক্যাথরিনের পোস্ট – সহ – প্লাস-আকারের মহিলা হিসাবে।

এখানে আমার 2013 এর প্রিয় ছিল, পাশাপাশি 2012 এবং 2010 এর আমার পছন্দসই ছিল।